স্বাগতম আপনাকে আমাদের ফেসবুক পেইজের ভিডিওতে। আমাদের চারপাশে প্রতিদিন বাস্তব ও অবাস্তব এমন অনেক কিছু ঘটে যা আমরা অনেকেই জানি না। এই সকল ঘটনা গুলো আমাদের পেইজে ভিডিও আকারে দেবার চষ্টে করে থাকি।

আমাদের পেইজে যত ভিডিও দেখা যায় এর কোন টাই আমাদের নিজস্ব বানানো ভিডিও নয়, এগুলো সব ইন্টারনেটের থার্ড পার্টি সোর্স যেমন- ফেসবুক পেইজ অথবা ইউটিউব থেকে আমরা শেয়ার করে থাকি।

এই সকল ভিডিও আমরা দিয়ে থাকি শুধুমাত্র সমাজের মানুষদের সতর্ক করার জন্য অথবা কিছু বিনোধন মূলক ভিডিও দিয়ে থাকি আনন্দ পাবার জন্য।
যদি কোন ভিডিও নিয়ে কারো কোন অভিযোগ থাকে তাহলে আমাদের পেইজে মেসেজ করবেন, আমরা সাথে সাথে সেটি বাতিল করব। এই ভিডিও গুলা শুধু মাত্র আমরা শেয়ার দিয়েছি ইন্টারনেটের থার্ড পার্টি সোর্স থেকে তাই এর দায়ভার আমাদের পেইজের নয়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

আজকের তাজা খবর

১৩ জন স্ত্রীকে একসাথে প্রেগন্যান্ট বানিয়ে বিশ্বরেকর্ড করলেন স্বামী !

রাজা-মহারাজাদের অনেকজন রানী থাকতেন – এটা একটা স্বাভাবিক ব্যাপার যা সকলেরই জানা। কিন্তু বর্তমানে কোনো পুরুষের ১৩ জন স্ত্রী থাকতে পারেন, এটা কিন্তু বেশ অস্বাভাবিক। তার ওপর আবার সেই ১৩ জন স্ত্রীকে একই সাথে গর্ভবতী করার ঘটনা তো সত্যিই বিরল। তবে ঘটনাটি সম্পূর্ণ সত্যি।

ডেলি মেলে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায় যে ওই ব্যক্তি একসঙ্গে ১৩ জন স্ত্রীকে গর্ভবতী বানিয়ে ১৩ জন সন্তানের বাবা হতে চলেছেন। ঘটনাটি আবার বিশ্ব রেকর্ডের খাতায় স্থানও পেয়েছে।কোনো অলৌকিক জল্পনা নয়, বাস্তবেই ১৩ জন স্ত্রীকে অন্তঃসত্ত্বা বানিয়ে এমনিও অদ্ভুত কান্ড ঘটালেন ওই ব্যক্তি।

আরও অবাক করার ব্যাপারটি হলো ১৩ জন স্ত্রীই তাদের একমাত্র স্বামীকে নিয়ে বেশ গর্বিত। স্বামীকে খুবই ভালোবাসেন তারা। তার ওপর সন্তান সম্ভব হয়ে আরও খুশিতে মেতে উঠেছেন সকলেই। প্রিয় স্বামীকে নয় ক্যামেরার সামনে সকলেই মিলে পোজ দিচ্ছেন। সত্যি বাস্তবে এরকম ঘটনা ভাবাই যায়না।

Share.

About Author

Leave A Reply